আমাদের সার্ভিসসমূহ

আপনাদের প্রয়োজন অনুযায়ী আমরা প্রধানত দুইটি সার্ভিস দিয়ে থাকি।
একটি- আপনার ব্যবসা/ব্যক্তিগত প্রয়োজনীয় সকল প্রকার ওয়েব ও গ্রাফিক ডিজাইন 
এবং অনলাইন মার্কেটিং সার্ভিস।
অপরটি- প্রশিক্ষণ, আপনি প্রশিক্ষণ নিয়ে নিজেই একজন দক্ষ ফ্রিল্যান্সার হয়ে উঠতে পারেন।

অর্ডার করুনপ্রশিক্ষণ নিন

ক্যারিয়ার প্লাস 

তথাকথিত প্রশিক্ষণ কেন্দ্রের সেবা ছাড়াও এখানে রয়েছে বিশেষ সেবা, যা আপনার শুধুমাত্র দ্রুত আয়েই ভূমিকা রাখবে না, বরং স্বয়ং সম্পূর্নভাবে একজন দক্ষ, পেশাদার, রুচিশীল এবং স্থায়ীভাবে উপার্জনকারী হিসাবে গড়ে তুলতে সহায়তা করে থাকে। বিশেষ সুবিধায় থাকছে 

  • মাসিক কিস্তিতে ফি পরিশোধ 
  • গরীব শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় 
  • আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য বিষয়বস্তু নিয়ে পূর্নাঙ্গ সিলেবাস 
  • সার্বিক তত্ত্বাবধান এবং পরামর্শের সুব্যবস্থা 
  • আধুনিক উপকরণ এবং মনোরম পরিবেশ 

সচরাচর জিজ্ঞাসা

ফ্রিল্যান্সিং বিষয়ে আপনি কি এই প্রশ্নগুলোর সম্মুখীন হচ্ছেন?

আমি কি ফ্রিল্যান্সিং করতে পারবো?

অবশ্যই পারবেন। আপনার যদি প্রতিনিয়ত শেখা এবং জানার আগ্রহ, ইংরেজিতে কমিউনিকেশন, কম্পিউটারের বেসিক ধারনা, তথ্য খুজে বের করার অভ্যাস, নতুন বা কঠিন সমস্যায় নিজে নিজে সমাধান খুঁজে বের করা, কঠোর পরিশ্রম ও লেগে থাকার মানসিকতা থাকে তাহলে আপনি অবশ্যই ফ্রিল্যান্সিং করতে পারবেন।

ফ্রিল্যান্সিং করার জন্য কি কি যোগ্যতা থাকা প্রয়োজন?

ফ্রিল্যান্সিং করার জন্য প্রথমে আপনাকে কোন একটি কাজে ভাল দক্ষতা অর্জন করতে হবে। এখানে ভাল দক্ষতাই আপনার প্রধান যোগ্যতা।সাথে সেই কাজটি করার উপযোগী ডিভাইস (ল্যাপটপ/ডেস্কটপ কম্পিউটার) এবং ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

আপনাদের প্রতিষ্ঠানে কেন ভর্তি হব?

প্রশিক্ষণ দিয়ে শুধু অর্থ উপার্জনই আমাদের মূল লক্ষ্য নয়। আপনাকে ফ্রিল্যান্সিং-এ ক্যারিয়ার গড়তে সর্বোচ্চ প্রচেষ্টা দ্বারা আপনার সফল ফ্রিল্যান্সিং ক্যারিয়ার গঠনই আমাদের লক্ষ্য। যাতে আপনি দক্ষ ফ্রিল্যান্সার তৈরি হয়ে আমাদের প্রতিষ্ঠানে কাজ করতেও সমর্থ হন।

কি কি কাজ শিখে ফ্রিল্যান্সিং করা যায়?

বর্তমানে ফ্রিল্যান্সিং-এর জন্য ওয়েব ডিজাইন, গ্রাফিক ডিজাইন, ডাটা এন্ট্রি, কন্টেন্ট রাইটিং, লিড জেনারেশন প্রভৃতি অনেক জনপ্রিয়। ফ্রিল্যান্সিং এর জন্য আপনাকে একাধিক কাজ জানতে হবে এমন নয়। যে কোন একটি কাজে নিজেকে দক্ষ করে তোলার মাধ্যমেই আপনি একজন সফল ফ্রিল্যান্সার হতে পারবেন।

আমার জন্য ফ্রিল্যান্সিং-এ কোন কাজটি ভাল হবে?

এমন অনেক কাজ রয়েছে, যেগুলো করে আপনি ফ্রিল্যান্সিং করতে পারবেন। আপনাকে প্রথমে সব ধরনের কাজ সম্পর্কে জানতে হবে। তারপর আপনি আপনার পছন্দ অনুযায়ী দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে বিচার করে নিতে পারবেন, আপনার জন্য কোন কাজটি করা সঠিক হবে।

 

আপনারা কি কাজ পাইয়ে দিবেন মার্কেটপ্লেসে?

অবশ্যই, আপনাকে কাজে দক্ষ করে তোলা আমাদের দায়িত্ব। আপনি যদি কাজে দক্ষ হন তাহলে কাজ পেতে আপনার অসুবিধা হবে না। আমরা নিশ্চই আপনাকে কাজ শেখানোর পাশাপাশি মার্কেটপ্লেসে কাজ পাওয়ার রাস্তা দেখিয়ে দিব। আর আপনি যদি আমাদের দিকনির্দেশনা অনুযায়ী ভালভাবে নিজেকে গড়ে তুলতে পারেন, তাহলে অবশ্যই কাজ পেতে অসুবিধা হবে না।

 

ফ্রিল্যান্সিং এ সঠিক শিক্ষার প্রয়োজনীয়তা

যেকোনো কর্ম প্রতিষ্ঠানের রয়েছে নিজস্ব কিছু নিয়ম বা নীতিমালা, যা উপেক্ষা করে নিজ দায়িত্ব পালন অসম্ভব। অন্যান্য পেশার মত ফ্রিল্যান্সিং পেশাতেও রয়েছে কিছু বিশেষ নিয়ম নীতি, আর যেটা কোনো অদক্ষ এবং অপেশাদারী ব্যক্তি বা কমিউনিটি থেকে জানা বা শেখা সম্ভব না। প্রয়োজন বিশেষজ্ঞের পরামর্শ, অনুশীলন আর সঠিক দিক নির্দেশনা।
আর তাই সম্পূর্ন ঘরোয়া পরিবেশে, সার্বিক সহযোগিতায় ক্যারিয়ার গড়তে নিয়মিত পরামর্শ পেতে আপনার ইমেইল প্রদান করুন।

ফ্রিল্যান্সিং বিষয়ক সার্বিক সহযোগিতায় আপনার সেবায় আমরা নিযুক্ত। 

প্রশিক্ষণ কিংবা সার্ভিস পেতে যেকোনো মুহুর্তে আমাদের সাথে যোগাযোগ করুন। 

মনিপ্লাজা ( দ্বিতীয় তলা ), নতুন বাজার,
মাগুরা, বাংলাদেশ।

+৮৮০১৯৭০-৭০৭২৮৭

প্রয়োজনেঃ

6 + 3 =